| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

সিংড়ায় অস্ত্র-ইয়াবাসহ মাদক সম্রাট রাঙ্গা গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৩৮ অপরাহ্ণ | জুন ২২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নাটোরের সিংড়া উপজেলার কৈগ্রাম এলাকা থেকে শুক্রবার রাতে অভিযান চালিয়ে মাসুদ রানা ওরফে রাঙ্গা (২৭) নামের এক ডাকাত ও মাদক সম্রাটকে বিদেশি পিস্তল, চারটি গুলি, ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, প্রায় ১০ রকম দেশি-বিদেশি অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার এর নেতৃত্বে সিংড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) নেয়ামুল আলম অভিযানে অংশ নেয়।

সিংড়া থানা সূত্র জানায়, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কৈগ্রামের রাঙ্গার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে তার ইলেকট্রনিক্স এর দোকান থেকে অস্ত্র ও ইয়াবাসহ রাঙ্গাকে থানায় নিয়ে আসা হয়।

কুয়েটে ‘প্রকিউরমেন্ট ম্যানেজমেন্ট ইন পাবলিক সেক্টর’ শীর্ষক কর্মশালা

শনিবার সকাল ১১টায় সিংড়া থানায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি জানানো হয়। প্রেস ব্রিফিংয়ে সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার জানান, মাসুদ রানা রাঙ্গার বিরুদ্ধে সিংড়া, বগুড়া ও রাজশাহীর বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি ও মাদকের ৬টি মামলা রয়েছে। অস্ত্র ও ইয়াবা উদ্ধারের ঘটনায় তাঁর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ওসি মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক নেয়ামুল আলম, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares