| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

প্রকাশিতঃ ৫:৩১ অপরাহ্ণ | জুন ১৬, ২০১৯

নিউজ ডেস্ক: পাইপলাইন প্রতিস্থাপনের জন্য সোমবার (১৭ জুন) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর কাওলার জিয়া কলোনি থেকে বিমানবন্দরের আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।রোববার (১৬ জুন) তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পাশাপাশি খিলক্ষেত ও নিকুঞ্জ এলাকার গ্রাহকরা গ্যাসের চাপ কম পাবেন বলেও জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের কাছে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের অ্যালাইনমেন্টের মধ্যে গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন করা হবে। এ কাজের জন্য সোমবার (১৭ জুন) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত গ্যাস বন্ধ থাকবে।

প্রবাসীদের যাচাই করে জমি কেনার পরামর্শ বাণিজ্যমন্ত্রীর

যেসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে
জিয়া কলোনি গেট থেকে বিমানবন্দর পর্যন্ত ১২ ইঞ্চি ব্যাসের পাইপলাইনের সঙ্গে সংযুক্ত সব সিএনজি গ্রাহক, র্যাডিসন হোটেল, রিজেন্সি হোটেল, বাংলাদেশ বিমান ক্যাটারিং, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, আর্মি গলফ ক্লাব, সিভিল এভিয়েশন কোয়ার্টারসহ কাওলা এলাকার আবাসিক ও বাণিজ্যিক গ্রাহক।

গ্রাহকদের সাময়িক এ সমস্যার জন্য দুঃখ প্রকাশ করেছে তিতাস কর্তৃপক্ষ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares