| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

ঝালকাঠিতে মায়ের চোখে মরিচের গুরা দিয়ে ছেলের হাতুড়ি পেটা, আহত মা হাসপাতালে

প্রকাশিতঃ ২:১২ অপরাহ্ণ | জুন ১৪, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা নলছিটি উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুত্রবধু কতৃক শাশুড়ির চোখে মরিচের গুড়া ছিটিয়ে ছেলে কতৃক হাতুড়ি দিয়ে পিটিয়ে গর্ভধারীনি মা রোকেয়া বেগম (৫২) কে আহত করেছে ছেলে ও পুত্রবধু।
১২ জুন বুধবার দুপুরে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের বিরাট গ্রামে এ ঘটনা ঘটে। রোকেয়া বেগম সিদ্ধকাঠি ইউনিয়নের বিরাট গ্রামের মৃত হাকিম আলীর স্ত্রী। পরিবার সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোকেয়া বেগমের সাথে ছেলে মহসিন হাওলাদার ও তার স্ত্রী ময়না বেগমের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। বাকবিতন্ডার একপর্যায় পুত্রবধু ময়না বেগম শ্বাশুড়ির চোখে মরিচের গুড়া ছিটিয়ে দেয় এবং ছেলে মহসিন হাওলাদার হাতুড়ি দিয়ে পিটিয়ে তার গর্ভধারীনী মা কে আহত করে।
এসময় রোকেয়া বেগমকে বাচাঁতে মিজান আসলে তাকেও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন তারা। আহত অবস্থায় তারা ডাক চিৎকার করলে আসপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে নলছিটি উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আহতদের অবস্থার অবনতি ঘটায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাদেরকে স্থানান্তর করেন।
http://dainiksomoysangbad24.com/archives/65092
আহতরা বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রোকেয়া বেগম বাদি হয়ে বুধবার সন্ধ্যায় নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে নলছিটি থানার এএসআই শহিদুল ইসলাম বলেন, থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষেকে থানায় ডেকেছি। এখন পর্যন্ত কোন পক্ষই যোগাযোগ করেননি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares