| | সোমবার, ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে সফর, ১৪৪১ হিজরী |

গৃহবধূকে মারধর করে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ

প্রকাশিতঃ ১২:১০ অপরাহ্ণ | জুন ০৯, ২০১৯

ষ্টাফ রিপোর্টার :কুড়িগ্রামের রৌমারীতে যৌতুকের দাবিতে লাকি আক্তার (২৫) নামে এক গৃহবধূকে জোর করে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আশরাফুলের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের চর বন্দবেড় (খাঁন পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় নিহতের স্বামী ও তার পরিবারে লোকজন পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বন্দবেড় ইউনিয়নের ঝুনকির চর গ্রামের নাজির হোসেনের মেয়ে লাকি আক্তার। পাঁচ বছর আগে বিয়ে হয় একই গ্রামের দুলাল মিয়ার ছেলে আশরাফুলের সাথে। এর মধ্যে তাদের কোলজুড়ে এক ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু যৌতুকের দাবিতে আশরাফুল তার স্ত্রীকে প্রায়ই মারধর করতেন। এর আগেও আশরাফুলের নির্যাতনে তার প্রথম স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ইস্টার সানডের তদন্ত ঠেকানোর হুমকি প্রেসিডেন্ট সিরিসেনার

মেয়ের বাবা নাজির হোসেন জানান, বিয়েতে যৌতুক হিসেবে ৬ আনা স্বর্ণ ও ৩০ হাজার টাকা দেওয়া কথা হয়। বিয়ের সময় স্বর্ণ দেওয়া হয়েছে। পরে ৩০হাজার টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু টাকা না দিয়ে গরু কিনে রাখি। জামাইকে গরু নিয়ে যেতে বলি। কিন্তু সে গরু নিতে আসে না এবং আমার মেয়েকে প্রতিনিয়ত মারধর করে। এরই সুত্র ধরে জামাই আশরাফুল আমার মেয়েকে দু’দফা মারপিট করে এবং জোর করে মুখে বিষ ঢেলে দেয়। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম সমকালকে বলেন, ‘লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে বুঝা যাবে হত্যা নাকি আত্মহত্যা। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।’

 

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares