| | রবিবার, ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

চাঁদ রাতের অপেক্ষায় ব্যবসায়ীরা

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ণ | জুন ০৪, ২০১৯

নিউজ ডেস্ক; সকাল থেকে বিরূপ আবহাওয়ার প্রভাব পড়েছে ঈদ বাজারে। রাজধানীর ফুটপাত থেকে শুরু করে ছোট-বড় শপিং মল ও মার্কেটের ব্যবসায়ীরা সারা দিনের বেচাকেনায় সন্তুষ্ট নন।তারা বলছেন, অন্য বছর ঈদের আগের দিন প্রতিটি মার্কেটে ক্রেতাদের সমাগমে যেমন জমজমাট থাকতো আজ তেমনটি হয়নি। তাদের মতে, সকাল থেকে থেমে থেমে বৃষ্টির কারণে রোজা রেখে অনেক ক্রেতা বাসা থেকে বের হননি। দিনের বেচাকেনা ভালো না হলেও রাতের বেলা অর্থাৎ চাঁদ রাতে কেনাকাটার জন্য ক্রেতার ঢল নামবে বলে আশা করছেন তারা।

প্রকৃতপক্ষে লেগুনার দোষ: পুলিশ

মঙ্গলবার বেলা ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত নিউমার্কেট, গাউছিয়া, চাঁদনীচক, এলিফ্যান্ট রোড, নয়াপল্টনের জোনাকি ও গাজীমার্কেট ঘুরে দেখা গেছে, মার্কেটে ক্রেতা সমাগম তুলনামূলকভাবে কম। তবে যারা এসেছেন তারা কেনাকাটার জন্যই এসেছেন। মার্কেট থেকে যারাই বের হচ্ছেন তাদের প্রত্যেকের হাতেই বিভিন্ন দোকানের মনোগ্রাম সম্বলিত ব্যাগ দেখা যায়। একাধিক মার্কেটে দেখা গেছে, দোকানের বাইরে কর্মচারীরা ঝিমাচ্ছেন।গাজী মার্কেটের খায়রুল নামে এক ব্যবসায়ী জানান, ক্রেতা কম এ কারণে কর্মচারীরা ঝিমাচ্ছে বিষয়টি সে রকম নয়। গত কয়েকদিন ধরে প্রতিদিন রাতে দোকান বন্ধ করতে ২/৩টা বেজে যায়। এ কারণ ঠিকমতো তারা ঘুমাতে পারে না। সুযোগ পেলেই ঝিমাতে থাকে।

ঈদের আগে চুলের যত্ন

রাজধানীর কাঠাল বাগানের বাসিন্দা সোহরাব হোসেন বেল্ট ও হাতঘড়ি কিনতে এসেছেন নিউ সুপার মার্কেটে । সোহরাব জানান, ইতোমধ্যেই শার্ট, প্যান্ট ও গেঞ্জি কেনা হয়ে গেছে। আজ পছন্দসই বেল্ট ও হাতঘড়ি কিনতে এসেছেন। রাতেও একবার মার্কেটে ঢু মারবেন বলে জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares