| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

নড়াইলে অপহৃত শিশু বাগেরহাট থেকে উদ্ধার, আটক ১

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ণ | মে ১৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নড়াইল জেলার লোহাগড়া উপজেলা থেকে অপহৃত ইয়াছিন মীর (১০) নামে এক শিশুকে দুই দিনের মধ্যে বাগেরহাটের ফকিরহাট উপজেলা থেকে উদ্ধার হয়েছে।

সোমবার রাতে ফকিরহাটের কাটাখালী মোড় এলাকা থেকে ফকিরহাট মডেল থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে। এসময় পুলিশ অভিজিৎ মৃধা (৩০) নামের এক অপহরনকারীকে আটক করে। অপহরনকারী অভিজিৎ মৃধা বাগেরহাটের মোংলা উপজেলার মৌখালী গ্রামের বিমল মৃধার ছেলে। মঙ্গলবার দুপুরে শিশুটিকে তার পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে। পুলিশ অপহরণকারীকে আদালতে পাঠালে বিচারক তাকে জেল হাজতে পাঠাবার নির্দেশ দেন।

আগৈলঝাড়ায় ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

শিশুটির পিতা শামিম মীর জানান, তার ছেলে ইয়াছিন মীরকে রবিবার দুপুরের পর থেকে পাওয়া যাচ্ছিল না। পরে খবর পেয়ে তারা ফকিরহাট থানায় আসেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ জানান, শিশুটিকে কাটাখালী এলাকা থেকে উদ্ধার করা হয়। শিশুটি মোংলায় নিয়ে যাবার পথে মোবাইল ট্রেকিং করে অপহরনকারী আটক করা হয়।।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares