| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

শার্শার আমড়াখালী খাল থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১:৫০ অপরাহ্ণ | মে ০৫, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি : বেনাপোল Ñ শার্শার সীমারেখা আমড়াখালী নামক স্থান থেকে সালাম (৩২) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।মৃত সালাম বেনাপোল পাঠবাড়ি গ্রামের জাফর আলীর ছেলে। রবিবার সকাল ৯ টার সময় শার্শা থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

স্থানীয়রা জানায় সকালে লাশটি আমড়াখালী বিজিবি চেকপোষ্টের দক্ষিনপাশে রেল ব্রিজের নীচে খালের ভিতর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর বেনাপোল ও শার্শা থানার পুলিশ এসে দেখে লাশটি শার্শা থানার অংশে পড়ে আছে। তখন শার্শা থানার পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পাউবোর উদাসীনতায় অবশেষে যমুনা গর্ভেই গেল স্কুলটি

শার্শা থানার এসআই মোয়াজ্জেম হোসেন আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলামকে বলেন, লাশের গায়ে ও কোন আঘাতের চিহৃ নেই। লাশটি আপাতত থানায় নিয়ে পরে মর্গে পাঠিয়ে জানা যাবে কিভাবে সে মারা গেল। এছাড়া তদন্ত করে লাশটির বিস্তারিত জানা যাবে।

স্থানীয়রা জানায় যখন লাশটির গায়ে কোন আঘাতের চিহৃ নেই তখন ধারনা করা হচ্ছে ওই যুবককে পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে মারা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares