| | সোমবার, ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

নবাগত উপজেলা চেয়ারম্যানের দ্বায়িত্ব গ্রহণ ও সভায় এমপি শিবলী সাদিক

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ণ | এপ্রিল ২৪, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে পঞ্চম উপজেলা পরিষদ এর নবাগত চেয়ারম্যান ও ভাইস- চেয়ারম্যানগণের দ্বায়িত্বভার গ্রহণ ও ১ম সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বিকেল ৫ঘটিকার সময় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানের সঞ্চালনায় দ্বায়িত্বভার গ্রহণ ও ১ম সাধারন সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও উপজেলা পরিষদের উপদেষ্টা মো. শিবলী সাদিক।
http://dainiksomoysangbad24.com/archives/60636
সাধারন সভায় সাংসদ সহ নবাগত চেয়ারম্যান আগামী পাঁচ বছরের জন্য এলাকার উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করার অভিপ্রায় ব্যাক্ত করেন।  এসময় উপস্হিত ছিলেন, নবাগত উপজেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার, থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যান উম্মে কুলসুম, ইউপি চেয়ারম্যান রহমত আলী, ইয়াকুব আলী, সাইফুল ইসলাম, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ উপজেলা আ.লীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares