| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

রাজস্থানের বিপক্ষে সহজ জয় পেল পাঞ্জাব

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ণ | এপ্রিল ১৭, ২০১৯

নিউজ ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পঞ্চম জয় তুলে নিয়েছে কিংস ইলাভেন পাঞ্জাব। রাজস্থান রয়ালসকে ১২ রানে হারিয়েছে অশ্বিনের দল। টস হেরে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৮২ রান করে পাঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৭০ রানে থেমে যায় রাজস্থানের ইনিংস।

১৮৩ টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ৩৮ রানে জস বাটলারের উইকেট হারায় রাজস্থান। দ্বিতীয় উইকেটে ৫৯ রান যোগ করেন রাহুল ত্রিপাথি ও সঞ্জু স্যামসন। ২৭ রান করে স্যামসন প্যাভিলিয়নে ফেরত যান।

৪৫ বলে ৫০ রান করে দলীয় ১২৭ রানে আউট হন ত্রিপাথি। এরপর পাঞ্জাবের নিয়ন্ত্রিত বোলিংয়ে ম্যাচ থেকে ছিটকে যায় রাজস্থান। স্টুয়ার্ট বিনি ১১ বলে ৩৩ রানে ঝড়ো ইনিংস খেললেও তা শুধু পরাজয়ের ব্যবধান কমিয়েছে। ৭ উইকেটে ১৭০ রানে থেমে যায় রাজস্থানের ইনিংস। ফলে ১২ রানে সহজ জয় পায় অম্বিনের দল। পাঞ্জাবের মোহাম্মদ সামি, রবিচন্দ্র অশ্বিন ও আশদীপ সিং দু’টি এবং মুরুগান অশ্বিন একটি করে উইকেট নেন।

‘অর্থের বিনিময়ে প্রাথমিকে শিক্ষক পদে চাকরির সুযোগ নেই’

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৩৮ রানে সাজঘরে ফেরত যান ক্রিস গেইল। এরপর মায়াঙ্ক আগারওয়াল ব্যক্তিগত ২৬ রান করে আউট। তৃতীয় উইকেট জুটিতে শক্ত প্রতিরোধ গড়েন লোকেশ রাহুল ও ডেভিড মিলার। ৮৫ রান আসে তাদের ব্যাট থেকে।

৪৭ বলে ৫২ রান করে দলীয় ১৬২ রানের মাথায় আউট হন লোকেশ রাহুল। মিলার ২৭ বলে ৪০ রান করে আউট হন। রবিচন্দ্র অশ্বিন ৪ বলে ১৭ রান করলে ৬ উইকেটে ১৮২ করে পাঞ্জাব। রাজস্থানের জোফরা আর্চার তিনটি, ধাওয়াল কুলকারনি, জয়দেব আন্দকাট ও ইশ সোদি একটি করে উইকটে নেন।

পাঞ্জাবের রবিচন্দ্র অশ্বিন ম্যাচ সেরা হন। এ জয়ে ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে উঠে এসেছে পাঞ্জাব।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares