| | সোমবার, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

কোটচাঁদপুর, পুকুর থেকে গৃহবধূর মহরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৫:৩৩ অপরাহ্ণ | এপ্রিল ১৪, ২০১৯

কোটচাঁদপুর(ঝিনাইদহ)প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুর জয়দিয়া বাওড়ের পাশের একটি পুকুর থেকে এক সন্তানের জননী সোনিয়া (২৫) নামে এক গৃহবধূর মহরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার সকাল ৭ টার দিকে উপজেলার সাফদারপুর জয়দিয়া বাওড়ের পাশে একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গৃহবধূ সোনিয়া কোটচাঁদপুর উপজেলার সাফদারপুর ইউনিয়নের লক্ষিকুন্ডু গ্রামের হবিবুর রহমানের মেয়ে ও দতিয়ারকুঠি গ্রামের ইব্রাহিমের স্ত্রী। তার ৭ বছরের এক ছেলে সন্তান আছে।

কোটচাঁদপুর মডেল থানার অপিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শনিবার সকালে গৃহবধূ সোনিয়া গোসল করতে বাড়ি পাশেই অবস্থিত জয়দিয়া বাওড়ের সাথেই একটি পুকুরে যায়। সকাল ৮ টা পর্যন্ত বাড়ির লোকজন তাকে দেকতে না পেয়ে খোজাখুজি করে। পরে স্থানীয়রা গৃহবধূ সোনিয়ার লাশ পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজন ও পুলিশকে খবর দেয়।

পুলিশ খবর পেয়ে সাফদার পুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ নিরব হোেেসনের নেতৃত্বে ঘটনাস্থল থেকে সোনিয়ার মরদেহ উদ্ধার করে নিয়ে আসে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়। গৃহবধু সোনিয়ার এমন নির্মম মৃত্যুতে পরিবারসহ এলাকায় নেমেছে শোকের ছাড়া।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares