| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

স্বাধীনতা দিবস উপলক্ষে বেনাপোলে কিশোর কিশোরী হ্যান্ডবল ও ফুটবল প্রতিযোগিতা

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ণ | মার্চ ২৬, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল (যশোর) প্রতিনিধি : বেনাপোল ঐতিহ্যবাহী বলফিল্ড মাঠে দু’দিনব্যাপী আরআরএফ ও পিকেএসএফ আয়োজিত স্বাধীনতা দিবস ২০১৯ কিশোরী হ্যান্ডবল ও কিশোর ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত।অনুষ্ঠানের প্রধান অতিথি বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম। এতে সভাপতিত্ব করেন শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী।

রবিবার (২৪/৩/২০১৯ ইং তারিখ সকাল দশটায় অনুষ্ঠিত এই খেলায় মোট ৫ টি স্কুলের কিশোর কিশোরীরা অংশগ্রহণ করবে বলে খেলা পরিচালনা কমিটির মোহাম্মদ লাবু জোয়াদ্দার পলাশ, আরিফুজ্জামান বিল্লু ও সার্বিক সহযোগিতায় থাকা আমরা বেনাপোলের বাসিন্দার প্রধান মহোসিন হোসেন হৃদয় জানিয়েছেন। যে সকল স্কুলগুলো খেলায় অংশগ্রহণ করবে তাদের নাম- মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়, নব দিগন্ত পি ক্যাডেট এন্ড হাই স্কুল, সানরাইজ প্রি-ক্যাডেট পাবলিক স্কুল, এবং তালসারি মডেল স্কুল।

সুস্থ সংস্কৃতি ও ক্রীড়া চর্চার মাধ্যমে দেশের শিশু কিশোর ও তরুণদের মধ্যে বাংলাদেশের সংবিধান এবং ঐতিহ্যের সাথে সামঞ্জস্যপূর্ণ সাংস্কৃতিক মূল্যবোধ লালন ও ক্রীড়া মনস্ক জনগোষ্ঠী তৈরীর লক্ষ্যে তাদের এই আয়োজন বলে জানালেন রুরাল রিকনস্ট্রাকশন যশোরের উপ-পরিচালক মোঃ মকবুল আহমেদ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares