| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

মোহাম্মদপুরে ছিনতাইকারী চক্রের চার সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ণ | মার্চ ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুর থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের চারজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২। এসময় তাদের কাছ থেকে ৩টি চাকু, ৪টি স্টেইনলেস ব্লেড ও ১ হাজার টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হল- রুবেল (১৮), লিমন (২২), টুটুল (২২) ও তৌসিফ (১৮)।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, শনিবার দিনগত রাতে নিউমার্কেট-গাবতলীগামী মেইন রোডস্থ ট্রমা সার্জিকেল সেন্টারের সামনে পাকা রাস্তার উপর পথচারী একজন অজ্ঞাত মহিলার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ নেওয়ার জন্য টানাটানি করছে। মহিলার চিৎকারে থেকে তাৎক্ষনিকভাবে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares