| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

টি-টোয়েন্টিতে ‘টেস্ট’ খেলে সমালোচনার মুখে ধোনি

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৫, ২০১৯

স্পোর্টস ডেস্ক : ভারত শেষ বল পর্যন্ত ম্যাচটা টেনে নিলো। দিনশেষে আফসোস, আর কটা রান হলে হয়তো জেতাও যেত! স্বভাবতই বিশাখাপত্তমে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি হারের পর কাঠগড়ায় মহেন্দ্র সিং ধোনির ইনিংসটা। সেট ব্যাটসম্যান ছিলেন, কিন্তু ঠুকে ঠুকে শেষ পর্যন্ত যাওয়াকেই সঠিক মনে করলেন তিনি, দলের রান বাড়ানোর চাইতে।

৩৭ বলে ২৯ রান, যে ইনিংসে সবমিলিয়ে ছক্কা একটি। টি-টোয়েন্টির সঙ্গে আসলে এমন ব্যাটিং যায় না। যদিও নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে বেশ বিপদেই পড়ে গিয়েছিল ভারত। ধোনির হার না মানা ওই ইনিংসে ভর করেই কোনোমতে ৭ উইকেটে ১২৬ রান পর্যন্ত যেতে পারে তারা।

তবু সমালোচনা হচ্ছেই। ধোনি যে ম্যাচে অনেকগুলো সিঙ্গেলস নেননি। সঙ্গী ব্যাটসম্যানের উপর হয়তো ভরসা ছিল না। কিন্তু সিঙ্গেলস না নিয়ে বড় শট তো খেলতে পারতেন, সেই চেষ্টা করেও সফল হননি ধোনি। একটিমাত্র ছক্কা মেরেছেন সেটাও ইনিংসের শেষ ওভারে।

এমন টেস্ট মেজাজের ব্যাটিংয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হচ্ছেন ভারতকে দুইটি বিশ্বকাপ জেতানো অধিনায়ক।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক সমর্থক লিখেছেন, ‘মহেন্দ্র সিং ধোনি একজন গ্রেট ব্যাটসম্যান, যিনি ম্যাচ জেতানোর মতো অনেক ইনিংস খেলেছেন। কখনও ভারতের হয়ে, কখনও প্রতিপক্ষের।’

ধোনির ডট নেয়া নিয়ে আরেক সমর্থকের ব্যঙ্গ, ‘দুইজন পারফরমার এখনকার দিনে প্রত্যাশা অনুযায়ী খেলছেন। ধোনি ডট এনে দিচ্ছেন, উমেশ দিচ্ছেন না।’

আরেকজন লিখেছেন, ‘ধোনি, দয়া করে অবসর নিন অথবা অসুস্থ হোন। আমরা ইংল্যান্ডগামী বিশ্বকাপ দলে আপনাকে চাই না। দয়া করে অতীতের সব স্মৃতি ধ্বংস করে দেবেন না।’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares