| | বৃহস্পতিবার, ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

আমি শাসক নই, জনগণের সেবক হতে চাই- সাংসদ শিবলী সাদিক

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৩, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি : আমি শাসক নই, জনগণের সেবক হতে চাই। আমার পরিচয়,আপনাদের ভোটে নির্বাচিত একজন সংসদ সদস্য। ৫ বছরের জন্য আমাকে আপনাদের সেবা করার জন্য নির্বাচিত করেছেন। আমি মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রের পক্ষের লোক। আমি সাম্প্রদায়িকতা,ধর্ম ব্যবসায়ীদের বিরুদ্ধে। সন্ত্রাসী, জঙ্গিবাদের বিরুদ্ধে। আমি চাই, গণতন্ত্র অক্ষুন্ন করে, অসাম্প্রদায়িক চেতনার একটি সোনার বাংলাদেশ গড়তে।
শুক্রবার বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের বারকোনা জামে মসজিদে জুম্মার নামাজ আদায়ের পর,সাহাবাজপুর, ধানজুড়ি, চ্যাংমারী ও পোড়াগ্রামে জনগণের সহিত মতবিনিময় কালে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এসময় উপস্হিত ছিলেন, বিরামপুর পৌরসভার মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলীসহ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares