| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে বিশেষ ক্ষমতা আইনে মাদক মামলায় ৪ বছর সশ্রম কারাদন্ড

প্রকাশিতঃ ৭:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০১৯

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি ; চাঁপাইনবাবগঞ্জে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা ৪১ বোতল ফেনসিডিল চোরাচালানের একটি মামলায় সাদিকুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে ৪ বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেছে আদালত। তৎসহ ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারদন্ডও প্রদান করা হয়েছে।
রোববার(১০’ফেব্রুয়ারী) দুপুরে ষ্পেশাল ট্রাইবুনাল-১ এর বিচারক লিয়াকত আলী মোল্লা একমাত্র আসামীর উপস্থিতিতে এই রায় প্রদান করেন। দন্ডিত সাদিকুল জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর এলাকার মৃত.এনামুল হকের ছেলে। মামলার নথি থেকে ও রাষ্ট্রপক্ষের কৌসুলী জবদুল হক জানান, গত ২০১৪ সালের ৪ জুন রাতে শিবগঞ্জের তর্তিপুর এলাকার সড়কের উপর থেকে ৪১ বোতল ফেনসিডিলসহ শিবগঞ্জ পুলিশের অভিযানে গ্রেপ্তার হন সাদিকুল।
এ ঘটনায় ওই রাতেই আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল চোরাচালানের দায়ে শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রেজা সরকার থানায় মামলা করেন। ওই বছরেরই ৩১ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রজব আলী আদালতে চার্যশীট দাখিল করেন। ৮ জন সাক্ষীর বয়ান ও প্রমানের ভিত্তিতে আদালত রোবাবর আসামীকে দোষি সাব্যস্ত করে দন্ডিত করেন। বিরোধি পক্ষে মামলা পরিচালানা করেন আ্যাড.মনিরুল ইসলাম নান্টু।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares