| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে ছুরিকাঘাত

প্রকাশিতঃ ১:০৫ অপরাহ্ণ | জানুয়ারি ৩০, ২০১৯

মাতলুব হুসাইন সাতক্ষীরা : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাতক্ষীরার তালা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী হওয়ায় কাল হলো সরদার মশিয়ারের। দূর্বৃত্তদের ছুরিকাঘাতে বর্তমান মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি।

মঙ্গলবার (২৯ জানুয়ারী) সন্ধ্যায় সাতক্ষীরা শহরে তাকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এসময় সে মাটিতে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে খুলনায় নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

সরদার মশিয়ার রহমান তালা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক, তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

সরদার মশিয়ার রহমানের সাথে থাকা শিমুল ইসলাম তালা নিউজকে জানান, জেলা আওয়ামী লীগের একজন নেতার বাসার থেকে বের হয়ে তালার উদ্দেশ্যে আসার সময় পেছন দিক থেকে এসে তাকে ছুরিকাঘাত করে দূর্বৃত্তরা। এসময় সে মটর সাইকেল থেকে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে মশিয়ারকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় প্রেরন করেছে সাতক্ষীরা সদর হসপিটাল কর্তৃপক্ষ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares