| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের ৪ শিশু জন্মদানকারী মাকে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ণ | জানুয়ারি ২২, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের মহাডাঙ্গায় চার শিশুর জন্মদানকারী মা নাজমিন নাহারকে জেলা প্রশাসনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সে সাথে শুকনো খাবারও প্রদান করা হয়। মঙ্গলবার বিকেলে ওই মায়ের বাড়িতে গিয়ে নবজাতকদের দর্শন করে ওই মায়ের হাতে আর্থিক সহায়তা হিসেবে ১৬ হাজার টাকার চেক তুলে দেন চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যজিস্ট্রেট তাহমিনা আফরোজ ভূঁইয়া ও নিশাত আনজুম আনন্যা, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩, মোসলেমা বেগম মুসি। এ-সময় নবজাতক এ চার শিশুর সুস্থভাবে বেড়ে উঠতে জেলা ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যে কোনো সহযোগিতার আশ্বাস দেয়া হয়।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি রাজশাহীর একটি হাসপাতালে একইদিনে ২জন ছেলে ও ২জন মেয়ে সন্তানের জন্ম দেন নাজমিন নাহার। তিনি মহাডাঙ্গার মামুন অর রশিদ সুমনের স্ত্রী।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares