| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটে জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ণ | জানুয়ারি ২১, ২০১৯

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ইসলামিক ফাউন্ডেশন ময়মনসিংহ জেলার উদ্যোগে হালুয়াঘাট উপজেলায়জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২০ জানুয়ারী রবিবার উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের কার্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ দিন সকালে হালুয়াঘাট সদরের বিভিন্ন মাদরাসা ও স্কুলের শিক্ষার্থীদের অংশ গ্রহণের মাধ্যমে উপজেলা পর্যায়ের এ প্রতিযোগিতা সম্পন্ন হয়।প্রায় ৮০ জন প্রতিযোগির মধ্যে ক্বিরাত, ইসলামিক গান (হামদ/নাত), রচনা, আজান, কবিতা আবৃত্তি ও উপস্থিত বক্তৃতা বিষয়ে প্রতিযোগিতা হয়। পরে দুপুরে বিজয়ীদের মধ্যে সনদ ও পুরুষ্কার বিতরণ করা হয়।

এসময় ইসলামিক ফাউন্ডেশন হালুয়াঘাট হালুয়াঘাট উপজেলার ফিল্ড সুপারভাইজার আমিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাইসরাফিল হোসাইন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা শাজাহান বিল্লাহ,মোশারফ হোসেন ও সাংবাদিক সৈয়দ তরিকুল্লাহ আশরাফী প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন মডেল কেয়ারটেশার মোঃ ইউসুফ আলী।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares