| | সোমবার, ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ৫ বাড়ীর মালিককে জরিমানা

প্রকাশিতঃ ৪:০৭ অপরাহ্ণ | জানুয়ারি ১৬, ২০১৯

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকার বিভিন্ন স্থানে অবৈধভাবে নির্মাণ সামগ্রী রাখার দায়ে ৫ বাড়ীর মালিকের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসন ও পৌরসভার যৌথ উদ্যোগে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আসাদুজ্জামানের নেতৃত্বে একটি দল এ অভিযান চালায়।
জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলা, হুজরাপুর, গোড়াগাড়ি রোড, মৃধাপড়ায় রাস্তার উপর অবৈধভাবে বালু, ইট, খুয়া, মাটিসহ বিভিন্ন নির্মাণ সামগ্রী রাখার দায়ে বাড়ির মালিক মো. শাহ আলম, মো. গোলাম জাকারিয়া, মো. আকতার হোসেন, মো. শরিফুল ইসলাম ও মো. সাইদুর রহমানকে ২ হাজার টাকা করে জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উচ্ছেদ কমিটির আহ্বায়ক কাউন্সিলর মো. মইদুল ইসলাম জানান, জেলা প্রশাসন ও পৌরসভার যৌথ উদ্যোগে এ অভিযান অব্যাহত রাখা হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares