| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

সেই গৃহবধূকে দেখতে নোয়াখালীতে হিরো আলম

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০১৯

স্টাফ রিপোর্টার : নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই গৃহবধূকে দেখতে নোয়াখালীতে এসেছেন আলোচিত সংসদ সদস্য প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

হিরো আলম এ ঘৃণ্য ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে বলেন, নির্যাতনকারীরা মানুষ নয়, এরা পশুর চেয়ে অধম ও ঘৃণিত। এদের একমাত্র শাস্তি হোক মৃত্যুদণ্ড।

এদিন দুপুরের দিকে নির্যাতিতা ওই গৃহবধূকে দেখতে হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারাও।

গত ৩০ ডিসেম্বর ভোটের দিন ওই নারীকে ভোটকেন্দ্রে হুমকি দেওয়ার পর রাতে তার বাড়িতে হামলা চালায় ১০ স্থানীয় সন্ত্রাসীরা। তারা সেই নারীর স্বামী-সন্তানকে বেঁধে তাকে গণধর্ষণ করে এবং জখম করে রেখে চলে যায়। এ নিয়ে দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

অভিযুক্তদের পরিচয় ক্ষমতাসীন দলের হলেও আওয়ামী লীগ ও সরকারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, এ ধরনের অপরাধের ব্যাপারে কঠোর অবস্থানে সরকার এবং অপরাধীরা ছাড় পাবে না। এ ঘটনায় এখন পর্যন্ত প্রধান অভিযুক্ত রুহুল আমিনসহ বেশ ক’জন গ্রেফতার হয়েছে। এমনকি রুহুল আমিনকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৫ জানুয়ারি) সকালে ভুক্তভোগীর নিজবাড়ী সুবর্ণচরেও যান হিরো আলম সেখান থেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা গৃহবধূ ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান হিরো আলম। এ সময় তিনি ওই নারীর সঙ্গে কথা বলেন এবং সান্তনা দেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares