| | বৃহস্পতিবার, ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

চকরিয়ায় গাছ চুরিতে বাধা দেয়ায় কুপিয়ে হত্যা : গ্রেফতার ৩

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ণ | জানুয়ারি ০১, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : কক্সবাজারের চকরিয়ায় গাছ চুরিতে বাধা দেয়ায় পাহারাদার নুরুন্নবী (৩৭) কে কুপিয়ে হত্যা করেছে চোরের দল। ওই সময় এলাপাতাড়ি কোপে গুরুতর আহত হয় তার স্ত্রী ফাতেমা বেগম (২৫), দুই শিশু মেয়ে রুমকি (৭) ও চুমকি (৪)। আহত মা-মেয়েরা মঙ্গলবার পর্যন্ত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিল।

গত ২৮ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ সুরাজপুর রাবার বাগানে এ ঘটনা ঘটলেও নির্বাচনের কারনে মর্মান্তিক ঘটনাটি জানাজানি হয়নি। গতকাল মঙ্গলবার পুলিশ ঘটনার সাথে জড়িত কয়েকজনকে গ্রেপ্তার করলে বিষয়টি জানাজানি হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- দক্ষিণ কাকারার মো: হারুন, নুরুল ইসলাম ও মনির হোসেন।

নিহত নুরুন্নবী উপজেলার কাকারা ইউনিয়নের দক্ষিণ কাকারার ফকির মোহাম্মদের ছেলে। আহত তার স্ত্রী ফাতেমা বেগম ও দুই মেয়ে রুমকি ও চুমকি চিকিৎসাধীন থাকলেও চারদিনেও শঙ্কামুক্ত হয়নি বলে চমেক হাসপাতাল সূত্র জানায়।

চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আবদুল বাতেন জানান, গত ২৮ ডিসেম্বর হতাহতের ঘটনায় ২৯ ডিসেম্বর নিহতের ভাই বদিউল আলম বাদী হয়ে ৭জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর মঙ্গলবার ভোর রাত পর্যন্ত এজাহার নামীয় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গাছ চুরিতে বাধা ছাড়াও পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। গ্রেপ্তারকৃত তিনজনকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। অপর চারজনকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares