| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

প্রকাশ্যে নৌকায় ভোট চাওয়ায় কলারোয়ার ওসি কে প্রত্যাহার

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ণ | ডিসেম্বর ২৩, ২০১৮

মাতলুব হুসাইন সাতক্ষীরা : প্রকাশ্যে অনুষ্ঠানে এলাকাবাসীকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানানোর অভিযোগে সাতক্ষীরা কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহারের বিষয়টি অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ নিশ্চিত করেছেন।

উল্লেখ্য বৃহস্পতিবার বিকালে কলারোয়া উপজেলার জিকেএমকে পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে শিল্পকলা একাডেমি আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য দেন ওসি। সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে নৌকা প্রতীকের প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহ উপস্থিত ছিলেন। বক্তব্যে এলাকাবাসীকে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান ওসি। তার সেই বক্তব্যর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপরই শুরু হয় সমালোচনা।

সরকারি কর্মকর্তা হয়ে নৌকায় ভোট চেয়ে সরকারি চাকরি বিধি ও নির্বাচনী আইন লঙ্ঘনে অভিযুক্ত হন ওসি। ওনি যেটা করেছেন, সেটা তার চাকরিবিধির বিরোধী। সরকারি কর্মকর্তাদের আচরণবিধিতেই বলা আছে। কোনোভাবেই তারা রাজনীতির সঙ্গে জড়িত হতে পারবেন না।’

ওসি মারুফ অবশ্য দাবি করেছেন, তার বক্তব্য বিকৃত করে নৌকা মার্কায় ভোট চাওয়ার কথা ঢুকানো হয়েছছে।

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares