| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

চুরির মামলায় ডা. জাফরুল্লাহর জামিন

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ণ | ডিসেম্বর ২০, ২০১৮

স্টাফ রিপোর্টার : ভূমিতে অনধিকার প্রবেশ, চুরি ও ভাঙচুরের অভিযোগে সাভারের আশুলিয়া থানায় করা একটি মামলায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার ঢাকা জেলা ও দায়রা জজ হেলাল উদ্দিনের আদালতে জাফরুল্লাহ আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত আগামী ১ জানুয়ারি পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন ও গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও সহ রেজিস্ট্রার গোলাম মোস্তফা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলেও আদালত তাদের একই সময় পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

তাদের পক্ষে জামিনের আবেদন করেন আইনজীবী এ এইচ এস রাশেদ। তিনি আবেদনে বলেন, আসামিরা হাইকোর্ট থেকে ৮ সাপ্তাহের জামিনে আছে। তারা ২৫ অক্টোবর হাইকোর্ট থেকে জামিন নেন। ২৩ ডিসেম্বর তাদের জামিনের মেয়াদ শেষ হবে। হাইকোর্টের দেওয়া জামিনের মেয়াদ শেষ হওয়ার আগেই আজ তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছেন।

উল্লেখ্য, গত অক্টোবর মাসে ভূমিতে অনধিকার প্রবেশ, চাঁদাবাজি, ভাঙচুর, জমি দখল ও সাইনবোর্ড চুরির অভিযোগে ডা. জাফরুল্লাহসহ তিনজনের এ মামলাটি করা হয়। মামলার পর তারা হাইকোর্ট থেকে এ মামলায় জামিন নেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares