| | রবিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

পটিয়া পৌর সদরে আবুল কাশেম শাহ আমির ভান্ডারীর বার্ষিক ওরশ সম্পন্ন

প্রকাশিতঃ ১১:০৯ অপরাহ্ণ | ডিসেম্বর ১৭, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া পৌর সদর ৫নং ওয়ার্ডে গত ১৩ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে খলিল মঞ্জিল দরবার শরীফে সৈয়দ খলিলুর রহমান শাহ আল আমির ভান্ডারী (ক:) এর বার্ষিক ওরশ শরীফ মহাসমারোহে অনুষ্ঠানে হয়। উক্ত ওরশ শরীফে পটিয়া উপজেলা ও পৌর সদরের ১০ হাজার লোকের লোক সমাগম ঘঠে। এতে দিন ও রাত ব্যাপী খতমে কোরআন, মিলাদ-মাহফিল, জিকির-আজকার ও ভান্ডারী গানের আসর চলে।

উক্ত ওরশ শরীফ অনুষ্ঠাতে সভাপতিত্ব করেন পীরে তরিকত, মুর্শিদে কামেল, হযরত শাহ সূফি মোহাম্মদ আবুল কাশেম শাহ আমির ভান্ডারী।

উক্ত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, পটিয়া পৌরসভার সাবেক মেয়র সামশুল আলম মাষ্টার, ৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব এম খোরশেদ গণি, খলিলুজ্জামান শিবলী আমিরী, ৫নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আলহাজ্ব নুরুল ইসলাম, সাবেক কাউন্সিলর আমির হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর গোফরান রানা, ব্যবসায়ী মোহাম্মদ সরোয়ার, দৈনিক জনতার সাংবাদিক সেলিম চৌধুরী, দৈনিক মানবজমিনের সাংবাদিক মোহাম্মদ শাহজাহান চৌধুরী, মোহাম্মদ সরোয়ার শিপলু, আবু তাহের, মোহাম্মদ নাছির, তাজুল ইসলাম, আবু তালেব, আবুল কালাম আজাদ প্রমুখ।

মিলাদ-মাহফিল ও আখেরী মোনাজাত শেষে গভীর রাতে ভক্ত-অনুরক্তদের মাঝে তবারুখ বিতরণ করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares