| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে এমপি ওদুদের গণসংযোগ

প্রকাশিতঃ ৪:০৩ অপরাহ্ণ | ডিসেম্বর ১৫, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে ছুটির দিন শুক্রবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদ সকালে দিয়াড়ের ৬টি ইউনিয়নের মানুষের সাথে গণসংযোগ-দোয়া ও ভোট প্রার্থনা করেছেন। এ সময় তিনি ঐ এলাকায় বিভিন্নস্থানে নির্বাচনী কার্যালয়েরও উদ্বোধন করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়ন, দেবিনগর, চরবাগডাঙ্গা, সুন্দরপুর, আলাতুলী ও নারায়নপুর ইউনিয়নে শতশত মানুষের উপস্থিতিতে ওদুদ এমপি আসন্ন নির্বাচনে চরঅঞ্চলের জীবনমান উন্নয়নে আবারো নৌকা প্রতীকে ভোট দেবার আহবান জানান।
আব্দুল ওদুদ বলেন, যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে আজ নদীর উপর ২য় শেখ হাসিনা সেতু নির্মাণ করা হয়েছে। এ সেতুটির কারণে ৬টি ইউনিয়নের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটেছে। তিনি আরো বলেন, এলাকার নদী ভাঙ্গন রোধেও বিশাল কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। আজ এ এলাকার মানুষ খুব অল্প সময়ের ভেতর শহর তথা দেশের বিভিন্নস্থানে যেতে পারছে যাতায়াত ব্যবস্থা ভাল হবার কারণে। যে সব রাস্তায় ধুলো আর কাঁদায় চলাচল করতে পারত না মানুষ সে সব এলাকায় এখন পিচঢালা রাস্তা তৈরি করে দেয়া হয়েছে। এবারের নির্বাচনে বিজয়ী হতে পারলে আরো অনেক উন্নয়ন হবে। আব্দুল ওদুদ বলেন, এলাকার মানুষের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে শেখ হাসিনা সেতু এলাকায় পর্যটন শিল্প নগরী তৈরির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। কাজেই উন্নয়ন ও কাজ দেখতে চাইলে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। এলাকার নারী-পুরুষ সকলেই ভিড় জমান আব্দুল ওদুদকে কাছে পেয়ে।
গণসংযোগকালে আব্দুল ওদুদের সাথে উপস্থিত ছিলেন, পৗর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সমাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমনসহ অন্যান্য নেতৃবৃন্দ। এ ছাড়াও আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতা কর্মীরা ভোটের প্রচার চালিয়ে যাচ্ছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares