| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখুন

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ণ | ডিসেম্বর ১৪, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম-১২ পটিয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী আলহাজ্ব সামশুল হক চৌধুরী গতকাল শুক্রবার দিনব্যাপী আশিয়া ও কাশিয়াইশ ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেন। গনসংযোকালে তিনি পটিয়ার সামগ্রিক উন্নয়নের কথা তুলে ধরে আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গনতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

গনসংযোকালে সামশুল হক চৌধুরীর সাথে ছিলেন দক্ষিন জেলা আ’লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা মহিলা আ’লীগের সভানেত্রী চেমন আরা তৈয়ব, উপজেলা আ’লীগ সভাপতি আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, জেলা অ.লীগ নেতা রাশেদ মনোয়ার, সেলিম নবী, মোজাহেরুল আলম চৌধুরী, আইয়ুব আলী, মো: মুছা চেয়ারম্যান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও অধ্যাপক হারুনুর রশিদ, সাবেক সাধারন সম্পাদক মো: নাছির, এড. আবদুর রশিদ, চেয়ারম্যান এম এ হাসেম, ইউনিয়ন আ’লীগ সভাপতি গোলামুর রহমান মনজু, সাধারন আইয়ুব আলী চৌধুরী, বখতেয়ার উদ্দীন চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি এড. বেলাল উদ্দিন, সাধারন সম্পাদক এম এ রহিম, এফ. কবির চৌধুরী, ফজলুল কাদের খান, শরফত আলী, জাহাঙ্গীর আলম, ওসমান গনি, নাজিমুজ্জামান বাহাদুর, উদয়ন, হাসেম উদ্দীন, ইমরান উদ্দীন বশির, মাইনুল হক রাশেদ, ফরহাদ খান, আরাফাত আনোয়ার রনি প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares