| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট চাইলেন রেলপথ মন্ত্রী

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ণ | ডিসেম্বর ১৪, ২০১৮

স্টাফ রিপোর্টার : রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক সারাদেশের মতো চৌদ্দগ্রামের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন। তিনি আজ চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ও কালিকাপুর ইউনিয়নে নিবার্চনী পথসভায় এ আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাইফুল ইসলাম, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান, পৌর মেয়র মিজানুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কামরুল হাসান মুরাদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কোহিনুর বেগম,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পদক লোকমান হোসেন রুবেল, উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক তৌফিকুল ইসলাম সবুজ প্রমুখ ।

রেলপথ মন্ত্রী বলেন, নির্বাচন সামনে রেখে স্বাধীনতা বিরোধীরা চোরাগোপ্তা হামলা করতে পারে। মানুষ হত্যাকারীরা আবারো মাঠে নেমেছে। তারা যেকোন সময় চোরাগোপ্তা হমলা করতে পারে। জনগণের সাথে তাদের কোন প্রকার সম্পর্ক নেই। তাদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। এদের বিষ দাঁত ভেঙ্গে দিতে হবে।

রেলপথ মন্ত্রী বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় এলে এদেশে মানুষের ভাগ্যের উন্নয়ন হয় আর স্বাধীনতা বিরোধী রাজাকারের দোসররা ক্ষমতায় এলে এদেশের মানুষের সম্পদ লুটপাট হয়। তিনি বলেন, চৌদ্দগ্রামবাসী ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত এদের শাসনামল দেখেছে, তারা কিভাবে মানুষকে হত্যা করেছে, কিভাবে প্রকাশ্যে দিবালোকে মানুষের ঘর-বাড়ি লুটপাট করেছে ।

মুজিবুল হক বলেন, তারা আওয়ামী লীগের অসংখ্য নেতা কর্মীকে বাড়িতে থাকতে দেয়নি। বাড়ি থেকে তুলে নিয়ে নির্যাতন করেছে। তাদের এমন অমানসিক অত্যাচারে আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী দেশত্যাগ করতে বাধ্য হয়েছে। অথচ আওয়ামী লীগ গত ১০ বছর যাবত ক্ষমতায় থাকলেও তাদের কোন প্রকার ডিস্টার্ব করেনি, তারা শান্তিতে ঘুমিয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares