| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চট্টগ্রাম নগরীতে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিতঃ ৩:০০ পূর্বাহ্ণ | ডিসেম্বর ১০, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী ঃ চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন বাজার এলাকায় গতকাল রবিবার রিয়াজউদ্দিন বাজারের আল্লাহর দান সুপার মার্কেট থেকে একটি মার্কেট থেকে অস্ত্র, গুলি ও ছুরিসহ চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি ছুরি, একটি চাপাতি ও দুইটি কিরিচ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার চার ছিনতাইকারী হলো, মো. সোহেল (২৭), মো. মামুন (২৫), মো. ইমন শরীফ প্রকাশ ইমন (১৯) ও মো. আনোয়ার হোসেন (২০)।

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (দক্ষিণ) জাহাঙ্গীর আলম জানান, রিয়াজউদ্দিন বাজারের আল্লাহর দান সুপার মার্কেটে অভিযান চালিয়ে চার পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি ছুরি, একটি চাপাতি ও দুইটি কিরিচ উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত চার জনের বিরুদ্ধে ঢাকা ও চট্টগ্রাম নগরীর বিভিন্ন থানায় ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares