| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

পটিয়া পৌরসভার ওয়ার্ড গনতান্ত্রিক যুবদল কমিটি গঠিত

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ণ | ডিসেম্বর ০৩, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড গনতান্ত্রিক যুবদলের কমিটি গঠনকল্পে এক সভা গতকাল সোমবার বিকেলে পোস্ট অফিস সংলগ্ন মাঠে যুবনেতা মোঃ লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মোঃ কলিম উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া পৌরসভা এলডিপির যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর গনতান্ত্রিক যুবদলের সভাপতি মুজিবুর রহমান।

বক্তব্য রাখেন পটিয়া পৌর এলডিপি নেতা মোঃ জসিম সওদাগর, আবু তালেব, পৌর যুবদল নেতা মোঃ শাহ আলম, মোঃ রহিম, মোঃ ফোরকান, পটিয়া পৌর গনতান্ত্রিক ছাএদলের সভাপতি আমিনুল হক চৌধুরী (তামিম), সাধারন সম্পাদক আছরার আহমদ রিমন, পটিয়া গনতান্ত্রিক যুবদল নেতা মনির হোসেন, সাদ্দাম, সাইফু, কলিম, লিটন প্রমুখ।

সভা শেষে মোঃ লিটনকে আহবায়ক ও মোঃ কলিম উদ্দিনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট পটিয়া পৌর ৫নং ওয়ার্ড গনতান্ত্রিক যুবদল কমিটি ঘোষনা করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মুজিবুর রহমান বলেন, বর্তমানে দেশের বিরাজমান রাজনীতিতে একাদশ সংদস নির্বাচনকে কেন্দ্র করে এলডিপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী কর্ণেল (অবঃ) অলি আহমদের বিকল্প নেই, তিনি মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি সুস্থ গনতান্ত্রিক ধারার রাজনীতিতে বিশ্বাসী বলে বাংলাদেশের জনগন আগামীতে তার নেতৃত্বে সরকার গঠন করতে বদ্ধ পরিকর।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares