| | বৃহস্পতিবার, ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

দিনাজপুর-৬ আসনে মনোনয়ন পএ জমা দিলেন এমপি শিবলী সাদিক

প্রকাশিতঃ ১২:১০ পূর্বাহ্ণ | নভেম্বর ২৯, ২০১৮

জাকিরুল ইসলাম,বিরামপুর, (দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুর জেলার নবাবগঞ্জে উৎসবমূখর পরিবেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ (বিরামপুর-হাকিমপুর-ঘোড়াঘাট-নবাবগঞ্জ) আসনের আ.লীগ মনোনীত প্রার্থী হিসাবে মনোনয়ন পএ জমা দিলেন এমপি শিবলী সাদিক।

বুধবার দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মসিউর রহমান এর নিকট তিনি এই মনোনয়ন পএ জমা দেন। মনোনয়ন পএ জমা শেষে, এমপি শিবলী সাদিক তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,দিনাজপুর-৬ আসনের মাটি জননেএী শেখ হাসিনার ঘাটি এটি আবারও প্রমাণ করতে হবে।আ.লীগ ক্ষমতায় আসার পর থেকে দিনাজপুর-৬আসনে উন্নয়নের জোয়ার বইছে।ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেএী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এ জন্য উন্নয়ন কর্মকান্ডের কথা জনগণনের মাঝে বেশী বেশী প্রচার করতে হবে ।
আর এসব উন্নয়ন দৃশ্যমান। চার উপজেলা আ.লীগের সকল নেতৃবৃন্দ যেহুতো ঐক্যবদ্ধ আছে, সেহেতু,    জনগণ আ.লীগের উন্নয়নের চিএ বিবেচনায় নিয়ে পুনরায় নৌকা মার্কায় ভোট দিবেন বলে তিনি আশা করেন।  এরপর এমপি উপজেলাবাসির কাছে নৌকা মার্কাকে বিজয়ী করতে দোয়া ও সমর্থন কামনা করেন।
এ সময় উপস্হিত ছিলেন,বিরামপুর উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক খাইরুল আলম রাজু, সিনিয়র সহ- সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, বিরামপুর পৌরসভার মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত, সাবেক মেয়র কামাল হোসেন রাজ, নবাবগঞ্জ উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ডাঃ মোসারফ হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা পারুল বেগম, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন সহ চার উপজেলার আ.লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, ছাএলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এবং সাংবাদিকবৃন্দ উপস্হিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares