| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

সোনা মসজিদ সীমান্তে বিদেশী পিস্তল ম্যাগাজিন গুলি উদ্ধার

প্রকাশিতঃ ১০:৫০ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০১৮

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : নিজস্ব গোয়েন্দা তথ্য ছিল বাংলাদেশের সীমান্তবর্তী শিবগঞ্জ থানার বাটুলপাড়া এলাকা দিয়ে কতিপয় সন্ত্রাসী বাংলাদেশের অভ্যন্তরে চোরাইপথে অবৈধভাবে কিছু অস্ত্র নিয়ে আসবে। উক্ত তথ্যের উপর ভিত্তি করে দীর্ঘদিন যাবৎ উল্লেখিত জায়গাটি গোয়েন্দা নজরদারীতে রাখা হচ্ছিল।

বিজিবির প্রেস সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে গোয়েন্দা তথ্যের মাধ্যমে নিশ্চিত হওয়ায় সোনামসজিদ কোম্পানী কমান্ডার জেসিও-৬০৮৮ নাঃ সুবেঃ মোঃ আব্দুল জব্বার এর নেতৃত্বে ০৭ সদস্যের একটি বিশেষ টহল দল উক্ত স্থানের পার্শ্বে ফাঁদ পেতে অবস্থান করলে বুধবার রাত্রী সোয়া ১২টার দিকে ভারতের দিক থেকে ০২ জন লোক বাংলাদেশের দিকে আসতে দেখা যায়। উক্ত ২ জন লোক টহল দলের নিকটবর্তী আসামাত্র টহলদল কর্তৃক চ্যালেঞ্জ করা হলে তাদের হাতে থাকা কাপড়ের ব্যাগ ফেলে ১ জন ভারতের ভিতর এবং ১ জন বাংলাদেশের অভ্যন্তরে পালিয়ে যায়।

ফেলে যাওয়া ব্যাগটি তল্লাশী করে বিদেশী পিস্তল একটি (০১) , ম্যাগাজিন-০৩টি এবং গুলি-০৬ রাউন্ড উদ্ধার করতে সক্ষম হয়। গুলির গায়ে কঋ ৭.৬৫ লেখা আছে।আটককৃত পিস্তল এবং গোলাবারুদ শিবগঞ্জ থানায় জমা ও মামলা দায়ের এর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ ব্যাপারে ৫৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক অস্ত্র ও গোলাবারুদ আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং সীমান্তে সকল ধরনের অস্ত্র, গোলাবারুদ ও মাদক দ্রব্যাদি চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের এই অভিযান অব্যাহত রাখার ব্যাপারে তাঁর অঙ্গীকার ব্যক্ত করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares