| | বুধবার, ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

কুষ্টিয়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ণ | নভেম্বর ১২, ২০১৮

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়া ইবি থানার একটি ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মো: মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- কুষ্টিয়া সদর উপজেলার কন্দর্পদিয়া গ্রামের আব্দুল রহমান মৌলভীর ছেলে আবু জাফর অরফে জাফেরুল।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ২৮ জুন মামলার বাদি আব্দুর রশিদের স্কুল ছাত্রী কণ্যাকে প্রাইভট পড়তে যাওয়ার পথে প্রতিবেশী আসামী কথা আছে বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে বাড়িতে কোন লোক না থাকায় জোরপূর্বক ধর্ষন করেন।

এ ঘটনায় ঐ ছাত্রীর পিতা বাদি হয়ে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০র ৯(১) ধারায় মামলা করেন। মামলা নং ০৬, তারিখ ১১/০৭/২০১৩ যার জি আর মামলা নং ৬৪/২০১৩।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের সরকারী কৌশুলী আকরাম হোসেন দুলাল জানান, ইবি থানার এই ধর্ষণ মামলাটি তদন্ত শেষে ২০১৪ সালের জুনে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন পুলিশ। বিজ্ঞ আদালত দীর্ঘ স্বাক্ষ্য শুনানী শেষে এই মামলার একমাত্র আসামী আবু জাফর এর উপস্থিতিতে এই রায় ঘোষনা করেন।

রায়ে আসামির যাবজ্জীবন কারাদণ্ড ও এক লক্ষ টাকার জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড ধার্য করেন আদালত।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares