| | বৃহস্পতিবার, ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

ঝিনাইদহে ধর্ষণ মামলায় যুবলীগ নেতা আটক

প্রকাশিতঃ ১০:১০ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৮

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়ন যুবলীগ নেতার বিরুদ্ধে এক প্রবাসীর স্ত্রী ধর্ষণ মামলা দায়ের করেছেন। যুবলীগ নেতা পলাশকে (৩০) পুলিশ আটক করেছে। সে মহেশপুর উপজেলার নাটিমা গ্রামের অমেদুল ইসলামের ছেলে।

থানা সূত্রে জানাযায়, শনিবার রাতে উপজেলার নাটিমা গ্রামের এক জনৈক ব্যক্তির স্ত্রী ২ সন্তানের জননীর ঘরে ঢুকে সন্তানকে হত্যার হুমকি দেখিয়ে যুবলীগ নেতা পলাশ জোরপূর্বক ধর্ষণ করেছেন বলে জানিয়েছেন জনৈক ব্যক্তির স্ত্রী। জনৈক ব্যক্তির স্ত্রী আরও জানায়, সে কৌশলে দরজা আটকিয়ে দিয়ে চেচামেমি করলে স্থানীয় মেম্বার জহুরুলের নেতৃত্বে লোকজন এসে পলাশকে আটক করে এবং আমাকে উদ্ধার করে। আটক যুবলীগ নেতা পলাশকে থানায় সোপার্দ করে।

এ ব্যাপারে মহেশপুর থানার ওসি (তদন্ত) আমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জনৈক ব্যক্তির স্ত্রীর অভিযোগের ভিত্তিতে একটি ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে। যার মামলা নং- ৪৩, তারিখ: ২৮-১০-১৮। আটক যুবলীগ নেতা পলাশকে রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares