| | শুক্রবার, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

নবাগত নির্বাহী কর্মকর্তার সাথে মীরসরাই শিল্পকলা একাডেমীর শুভেচ্ছা বিনিময়

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ণ | অক্টোবর ২৬, ২০১৮

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই চট্টগ্রাম : মীরসরাই উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন এর সাথে মীরসরাই শিল্পকলা একাডেমীর এক শুভেচ্ছা বিনিময় শুক্রবার সকাল ১১টায় নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করে মীরসরাই শিল্পকলা একাডেমীর সকল ছাত্র-ছাত্রী ও অভিবাক’রা ।

উল্লেখ্য যে, জনাব রুহুল আমীন মীরসরাই উপজেলায় যোগদান করেন গত ২১ অক্টোবর ২০১৮ইং। এর পূর্বে তিনি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেছিলেন এবং ইতিমধ্যে উচ্চ শিক্ষার জন্য ১ বছর ইংলান্ডে ছিলেন। ইংল্যান্ড থেকে ফেরার পর তিনি উক্ত মীরসরাই উপজেলায় যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কাকাড়া গ্রামে। তাঁর স্ত্রী রওশন আরা ঠাকুরগাঁওয়ের সমাজসেবা কর্মকর্তা।

সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন মীরসরাই শিল্পকলা একাডেমীর নৃত্য শিক্ষক সাগর সেন, গানের শিক্ষক লক্ষন, তবলার শিক্ষক বাঁধন, চিত্রাংকন শিক্ষক ওরিবিন্ধ, মিঠাছরা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা চাঁদ সুলতানা, মীরসরাই শিল্পকলা একাডেমীর অর্থ সম্পাদক সানোয়ারুল ইসলাম রনি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares