| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

সন্তানের কাছে বৃদ্ধা মাকে তুলে দিলেন ওসি মনিরুল ইসলাম

প্রকাশিতঃ ১২:৩২ পূর্বাহ্ণ | অক্টোবর ২৩, ২০১৮

নাটোর প্রতিনিধি : মা মসিরন বেওয়া, বয়স আনুমানিক ৮৫ বছর। বয়সের ভারে ন্যুজমান। যেনো মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে।
এ বৃদ্ধা সিংড়া পৌর শহরের দমদমা কবরস্থানের পাশে চকলেট ও বিড়ির দোকান দিয়ে আসছেন দীর্ঘদিন থেকে। অসহায় জীবন-যাপনের বিষয়টি সিংড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজু আহমেদসহ সাংবাদিকরা সিংড়া থানার ওসিকে জানান।

ওসি মনিরুল ইসলামও বিষয় সম্পর্কে অবগত হয়ে তিনি সরেজমিনে দেখে দ্রুত বৃদ্ধার ছেলে আবু সাইদকে এনে পুলিশী হেফাজতে নেন এবং মাকে তাঁর জিম্মায় নিয়ে ভরন পোষনের জন্য নির্দেশ দেন। এরপর পুলিশ তাঁর মাকেও থানায় নিয়ে আসেন। অত:পর ছেলে আবু সাইদ মুচলেকা দেন যে মাকে সে দেখভাল করবে।

সিংড়া উপজেলা রিক্সা-ভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, আবু সাইদ তাঁর সমিতির সদস্য, সে রিক্সা চালায়। তাঁর মাকে সে দেখভাল করবে মর্মে স্বীকার করেছে, আমরা সিংড়া থানা পুলিশের সহায়তায় তাঁর মাকে তাঁর হাতে তুলে দিয়েছি।

সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস জানান, ঐ বৃদ্ধা বিগত দিনে তালিকায় না থাকলে সিংড়া পৌরসভা থেকে বয়স্ক ভাতার কার্ড করে দেয়া হবে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, বৃদ্ধাকে এ বয়সে দোকানদারি করতে দেখে খুব খারাপ লেগেছে, তাই উদ্দ্যোগ নিয়েছি যাতে এ বয়সে একাকিত্ব নয়, সন্তানের ছায়ায় বাকি জীবন কাটাক।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares