| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

রাজশাহীতে ইউনিলিভার বাংলাদেশ লিঃ এর ৫টি নতুন পন্য বাজারে

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ণ | অক্টোবর ১৭, ২০১৮

রাজশাহী প্রতিনিধি : বুধবার সন্ধ্যায় রাজশাহীর এক রেস্তোরায় নানা আয়োজনের মধ্যে দিয়ে ইউনিলিভার বাংলাদেশ লিঃ রাজশাহী শাখার বানেশ্বরের ডিস্ট্রিবিউটর আবু সালমান এবং নওহাটার ডিস্ট্রিবিউটর আবু সায়েম এর আয়োজনে লিভার আইয়ুস এর ৫টি নতুন পন্য রাজারজাতের জন্য নওহাটা ও রানেশ্বর এরিয়ার মার্কেটিং এর কাজে নিয়োজিত প্রায় ১০০জন কর্মি নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মতবিনিময় সভায় নতুন পন্য সম্পর্কে সবার মাঝে বিস্তারিত ধারনা দেন রাজশাহী শাখার সিনিয়র ট্যারিটরি ম্যানেজার মোঃ আরিফুর রহমান। স্বাগত বক্তব্য বানেশ্বরের ডিস্ট্রিবিউটর আবু সালমান এবং নওহাটার ডিস্ট্রিবিউটর আবু সায়েম বলেন কোম্পানীর উন্নতির জন্য যারা আপনারা মাঠে শ্রম দিচ্ছেন এবং কোম্পানী আপনাদের জন্য অনেক সুযোগ সুবিধা দিবে। তিনি আরও বলেন ইতিমধ্যে কোম্পানী ১৭জনকে ১,৫০,০০০/(এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা) বৃত্তি প্রদান এবং যেসব কর্মী অসুস্থ তাদেরকে চিকিৎসা খরচ বাবদ বেশকিছু অর্থপ্রদান করা হয়েছে।

কর্মকর্তাদের উদ্দেশ্য বলেন আপনারা আমাদের সাথে সবসময় থাকবেন তাহলে কোম্পানী আরও উন্নতী করবে বলে আশারাখি। পন্য ৫টি হলো লিভার আইয়ুস শ্যাম্পু, লিভার আইয়ুস শাবান, লিভার আইয়ুস ফেসওয়াস, লিভার আইয়ুস ফেসক্রিম, লিভার আইয়ুস টুথপেষ্ট।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares