| | সোমবার, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

মির্জাপুরে জাতীয় সাংবাদিক সংস্থার আয়োজনে মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা

প্রকাশিতঃ ১১:৪১ অপরাহ্ণ | অক্টোবর ১৪, ২০১৮

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলার মেধাবী শিক্ষার্থী মোহতাসিন মারুফকে সংবর্ধনা দিয়েছে সাংবাদিক সংস্থা উপজেলা শাখা কর্তৃপক্ষ। রবিবার বিকেলে উপজেলার পৌর সদরের পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন জাতীয় সাংবাদিক সংস্থার কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে এ সংবর্ধনা দেয়া হয়।

মোহতাসিন মারুফ উপজেলার বন্দ্যে কাউয়ালজানি গ্রামের শাজাহান মিয়ার মেঝো ছেলে। তারা তিন ভাই। মা গৃহিনী। মোহতাসিন মারুফ ২০১৮ সালের এইচ.এস.সি পরিক্ষায় মির্জাপুর সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ন হয়েছে। তারপর বিশ^বিদ্যালয় ভর্তি পরীক্ষায় জাহাঙ্গীর নগর বিশ^বিদ্যালয়ের “ঘ” ইউনিটে ১মস্থান অধিকার করে। মেধাবী এই শিক্ষার্থী, মা, তার বাবা ও ভাইদের সম্মান জানাতে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এছাড়াও মোহতাসিন মারুফ এমবিবিএস ভর্তি পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় ১০ম স্থান অধিকার, জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের “ঘ” ইউনিটে ১ম স্থান অধিকার, ঢাকা বিশ^বিদ্যালয়ের “ক” ইউনিটে ৫২ তম স্থান অধিকার ও জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ে আইন অনুষদে ১৪ তম স্থান অধিকার করে মির্জাপুরের সুনাম অর্জন করে।
অতিথিদের সাথে সংবর্ধিতরা অনুষ্ঠানে সংস্থাটির সভাপতি সাংবাদিক মাজহারুল ইসলাম শিপলু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন। বিশেষ অতিথি ছিলেন, সহকারি কমিশনার ভূমি মো. আজগর হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথি ও অন্যান্য সাংবাদিকবৃন্দ বক্তব্য করেন।
অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, বিশেষ অতিথি সহকারি কমিশনার ভূমি মো. আজগর হোসেন মোহতাসিম মারুফকে ক্রেস্ট প্রদান করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares