| | সোমবার, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

অল্পের জন্য বেঁচে গেলেন চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, ব্রাউনিয়া ও সঙ্গীত শিল্পী ফেরদৌস আরা- গোদাগাড়ীতে হেলিকপ্টার দূর্ঘটনা

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ণ | অক্টোবর ১১, ২০১৮

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে হেলিকপ্টার দূর্ঘটনায় চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরসহ ৭ জন আহত হয়েছে। অন্যরা হলেন, চ্যানেল আইয়ের উপস্থাপিকা ও স্বর্ণ কিশোরী নেটওয়ার্কের পরিচালক ফারহানা ব্রাউনিয়া, নজরুল সঙ্গীত শিল্পী ফেরদৌস আরা, সর্ণ কিশোরী নেটওয়ার্কের রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন হোসেন। হেলিকপ্টারের পাইলট সাইদ শাকিল আলীও আহত হয়।

আহতদেরকে গোদাগাড়ী ৩১ শয্য বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ছেড়ে দেওয়া হয়। স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর পোনে ৩ টার দিকে উপজেলা সদর লালবাগ হেলিপ্যাডে ইমপ্রেস অ্যাভিশন লিমিটেড এর এস-২ এইচডাব্লিুউ মডেলের হেলিকপ্টারটি ৬ জন যাত্রী নিয়ে উড্ডয়ানের পর একটি নির্মাণধীন ভবনে আছড়ে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, হেলিকপ্টারটি উড্ডায়নের সময় বৃষ্টি হচ্ছিল। প্রায় ২৫-৩০ ফিট উপরে উড্ডায়নের পর নামতে গিয়ে আছড়ে পড়ে।

হেলিকাপ্টারের পাইলট সাইদ শাকিল আলী বলেন, বৈরি আবহাওয়ার কারণে ইঞ্জিলে ত্রুটি দেখা দেওয়ার কারণে মাটিতে নামাতে গিয়ে দূর্ঘটনা ঘটে।

হেলিকপ্টার দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পাইলট ও যাত্রীদের উদ্ধার করে। গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, হেলিকপ্টার দূর্ঘটনায় যাত্রী ও পাইলট সামান্য আঘাত প্রাপ্ত হয়। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সুস্থ হওয়ায় তাদেরকে নিরাপদে রাজশাহী পৌঁছে দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে গোদাগাড়ী আ.ফ.জি বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বর্ণ কিশোরীদের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে হেলিকপ্টার যোগে আসে চ্যানেল আইয়ের এমপি ফরিদুর রেজা সাগরসহ ছয় জন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares