| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

নাটোরে মাদক মামলায় ৩জনের যাবজ্জীবন

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ণ | অক্টোবর ০৭, ২০১৮

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি : নাটোরে মাদক মামলায় ৩জনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছেন আদালত। রবিবার দুপুরে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাইফুল ইসলাম সিদ্দিকী এই রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্তরা হলেন ময়ময়সিংহ জেলার কোতয়ালী উপজেলার গলগন্ডা গ্রামের নুর ইসলামের ছেলে ইকবাল বাহার, বামসুর গ্রামের আবুল হোসেনের ছেলে ওয়াসিম আলী এবং ভালুকা উপজেলার মেজরপাড়া গ্রামের খোকা মিয়ার ছেলে গোলাম মোস্তফা ।

নাটোর জজ কোর্টেও পিপি সিরাজুল ইসরাম ও আদালত সুত্রে জানা যায় , ২০০৮ সালের ২৩ এপ্রিল নাটোর রেল স্টেশন থেকে সাজাপ্রাপ্ত ইকবাল বাহার ও ওয়াসিমের পকেট থেকে ১০ প্যাকেট আফিম ও ব্যাগ থেকে ১৯০ বোতল ফেন্সিডিল সহ আটক করে পুলিশ । এ ঘটনায় নাটোর থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে তদন্ত শেষে চার্জশীট প্রদান করা হলে স্বাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে বিচারক সাইফুল ইসলাম সিদ্দিকী এই রায় প্রদান করেন ।

মামলা চলাকালীন আসামীরা জামিনে ছিলেন । তবে রায় ঘোষণার সময় আসামীরা পলাতক ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares