| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

টাঙ্গাইলে শিশু ধর্ষণ হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৩, ২০১৮

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের মধুপুরের শিশু বিথী আক্তারকে ধর্ষণ ও হত্যার মামলায় কামরুল ইসলামকে মৃত্যুদণ্ড ও ১ লাখ টাকা জরিমানার রায় দিয়েছেন বিচারক। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক খালেদা ইয়াসমিন এ রায় দেন। মৃত্যুদন্ড প্রাপ্ত যুবক মধুপুর উপজেলার ভুটিয়া গ্রামের সাবাশ আলীর ছেলে।

সরকার পক্ষের আইনজীবী নাসিমুল আকতার জানান, ২০১৪ সালের ১৯ মে মধুপুর উপজেলার ভুটিয়া গ্রামের আবুল কালামের আট বছরের মেয়ে বিথীকে ধর্ষণের পর হত্যা করে একটি ড্রেনের মধ্যে পাতা দিয়ে ঢেকে রাখে একই গ্রামের সাবাশ আলীর ছেলে কামরুল ইসলাম।

এ ব্যাপারে নিহত বিথীর বাবা বাদি হয়ে প্রতিবেশী কামরুলকে আসামী করে ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ ঘটনার সাথে জড়িত কামরুলকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে কামরুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

পরে দীর্ঘ চার বছর পর আজ আসামীর উপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক খালেদা ইয়াসমিন আসামী কামরুলের মৃত্যুদন্ড ও ১ লাখ টাকা জরিমানার আদেশ দেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares