| | রবিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

খালেদা জিয়ার মুক্তির দাবিতে পটিয়া উপজেলা যুবদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৯:২১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে গত শুক্রবার সকালে পটিয়া উপজেলা যুবদল দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে।

পরে দলীয় কার্যালয়ে এক প্রতিবাদ সভা পটিয়া উপজেলা যুবদলের সভাপতি ফজলুল কাদেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা যুবদল সিনিয়র সহ-সভাপতি খোরশেদ আলম আলমদার, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, মামুন, রিজু, নাছির উদ্দিন, নুরুল ইসলাম, এনাম, আবদুস ছালাম, করিম মেম্বার, সোহেল, নাছির, ফরিদ, বেলাল, সালাউদ্দিন, জাহাঙ্গীর, এনাম, নুরুল ইসলাম, আজিজ, সাইফুল, খোকন শাহ, লিটন, জামাল, সুজন মেম্বার, ইমতিয়াজ, আলমগীর, মামুন, লিটু, সাজ্জাদ, ইয়ারমুন প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares