| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

পঞ্চগড়ে ছাত্রী শ্লীলতাহানির অভিযুক্ত শিক্ষকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৯:৪৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৮

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে বোদা উপজেলায় ছাত্রী শ্লীলতাহানির অভিযুক্ত শিক্ষকে গ্রেপ্তারের দাবিতে বোদা বাস স্ট্যান্ডে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

৯ সেপ্টেম্বর (রবিবার) সকাল ১১ সময় এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক রাজুকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি করে। একটি প্রভাবশালী মহল বিষয়টিকে ভিন্ন খাতে প্রভাবিত করার চেষ্টা করছে বলে অভিযোগ করে মেয়েটির বাবা। মানববন্ধনে বক্তারা বলেন অবিনম্বে সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক রাজুকে গ্রেপ্তার করা না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন মেয়েটির বাবা মোঃ কায়েদে আজম, মেয়েটির মা মোছাঃ সুমি বেগম, মাসুম বিল্লাহ, আবুল হোসেন আবু, সন্তোষ প্রমুখ।

মানববন্ধনে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী, শিক্ষার্থী, শিক্ষক, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। এসময় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের সামনে গিয়ে শেষ হয়।

উল্যেখ যে, গত ২৬ আগস্ট সকালে কামনা আক্তার কলি নামের বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী বোদা থানা পাড়া সংলগ্ন সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক রাজুর প্রাইভেট সেন্টারে পড়তে যায়। এ সময় কেউ না থাকার সুযোগে শিক্ষক রাজু ঐ ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে। ঘটনার দিনই ছাত্রীটি বিদ্যালয়ে প্রধান শিক্ষক রবিউল আলম সাবুলের কাছে গিয়ে বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ করে। বিষয়টি প্রধান শিক্ষক গুরুত্বের সাথে না দেখায় মেয়েটি পরবর্তীতে স্থানীয় সংসদ সদস্য, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা, পঞ্চগড় জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছে। এরি পরিপ্রেক্ষিতে সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক রাজুকে বিদ্যালয় থেকে ছয় মাসের জন্য সাময়িক বর্খাস্ত করেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares