| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে জীবননগর সাংবাদিক সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০২, ২০১৮

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি ও জাগ্রত বাংলাদেশে অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক সুবর্ণা আক্তার নদী হত্যার প্রতিবাদে রবিবার সকালে জীবননগর বাসস্ট্যান্ড চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিকরা। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নদী হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাংবাদিক সমিতির সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জীবননগর প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল কবির, সাংবাদিক সমিতির উপদেষ্টা শামসুল আলম, সহ- সসভাপতি জামাল হোসেন খোকন, সাধারণ সম্পাদক ফয়সাল মাহতাব মানিক, যুগ্ম সম্পাদক মিঠুন মাহমুদ, সাংবাদিক শেখ শহিদ, নুর আলম, রফিকুল ইসলাম, নিলুফা ইয়াসমিন রানী।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিতি ছিলেন, বাংলা টিভির জেলা প্রতিনিধি মামুন মোল্লা, সাংবাদিক বশির উদ্দিন, রাসেল হোসেন মুন্না, রবিন রাজ, ইন্তাজ আলী, মতিয়ার রহমান, অর্পণ রকি, মুতাসিম বিল্লাহ, রাজা প্রমুখ। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা  করেন সাংবাদিক সমিতির অর্থ বিষয়াক সম্পাদক  মারুফ মালেক।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares