| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রসহ জেএমবির ৪ সক্রিয় সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ ৪:২৩ অপরাহ্ণ | আগস্ট ২৮, ২০১৮

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জের দক্ষিন শহর এলাকায় গোপন বৈঠক করার সময় অস্ত্র, গোলাবারুদ, উগ্রপন্থি বই ও গান পাউডার সহ ৪ জে এম বি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ৫।

আটককৃতরা হলো গোমস্তাপুর উপজেলার চৌডালা ফেরীঘাট এলাকার সাইফুদ্দিন মন্ডলের ছেলে আকতারুল ইসলাম (৪৬), শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শংকর মাইদা (ত্রিমোহনী ) গ্রামের রুস্তম আলীর ছেলে মোঃ আব্দুল কাদের (৩০) একই উপজেলার কানসাট ইউনিয়নের শিবনগর গ্রামের আতারুল ইসলামের ছেলে মোঃ আমিনুল ইসলাম (৩০) ও একই ইউনিয়নের বালুচর গ্রামের মৃত কুবেদ আলী মন্ডলের ছেলে আব্দুর রহমান (৩৯)।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি তে জানানো হয় জেএমবি সংগঠনের কিছু সক্রিয় সদস্য সাংগঠনিক কার্যক্রম এবং নাশকতামূলক কর্মকান্ড চালানোর উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার কোন এক নির্জন গোপন স্থানে সমবেত হবে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর একটি বিশেষ আভিযানিক দল সদর থানার বিভিন্ন জায়াগায় গোয়েন্দা অনুসন্ধান চালাতে থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫ রাজশাহীর একটি বিশেষ আভিযানিক দল েেসামবার গভীর রাতে জেলার সদরের দক্ষিণ শহর এলাকায় অভিযান পরিচালনা করে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র আকতারুল ইসলাম, মোঃ আব্দুল কাদের, মোঃ আমিনুল ও মোঃ আব্দুর রহমান কে ১টি ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন,৫ রাউন্ড গুলি, ৪শ গ্রাম গান পাউডার উগ্রবাদী বই এবং বোমা তৈরীর সরঞ্জামাদি ১১ টি (সার্কিট-০২ টি, সুইচ-০৩ টি, রিচার্জেবল ব্যাটারী-০১ টি, কাটার প্লাস-০১ টি, তাতাল-০১ টি, ইলেক্ট্রিক তার-০২ গজ, রোজন-০১ টুকরা, রাং তার-০১ টুকরা), (১৪) একটি বড় পলিথিন সহ হাতেনাতে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জঙ্গি সংশ্লিষ্টতার স্বীকারোক্তি দিয়েছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares