হালুয়াঘাট করোনা ভাইরাস প্রতিরোধে র‌্যালি ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২১

এম.এ খালেক হালুয়াঘাটঃ করোনা ভাইরাস কোভিড-১৯ এর কারণে সরকার ঘোষিত সর্বাত্মক কঠোর লকডাউনে ময়মনসিংহের হালুয়াঘাটে সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন ধরণের ফেস্টুন ও প্লেকার্ড হাতে নিয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার (১০ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে করোনা ভাইরাস প্রতিরোধ জনসচেতনতা মূলক র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জনসাধারণের উদ্দেশ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা স্বাস্থ্যবিধি মানা, সামাজিক দূরত্ব বজায় রাখা,অপ্রয়োজনে বাড়ির বাইরে না যাওয়া জন্য আহবান জানান।

এ সময় র‌্যালিতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, , উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুর রশিদ,যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুর রহমান, একাডেমিক সুপারভাইজার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলাল উদ্দিন, উপ-প্রকৌশলী আনোয়ার হোসেন প্রমুখ।