| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

রাজৈরে চাতাল ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০১৭

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর পৌর এলাকার নয়াকান্দি গ্রামের চাতাল ব্যবসায়ী মিজান শেখের (৩৭) লাশ শুক্রবার সকালে পুলিশ উদ্ধার করেছে।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, মাদারীপুরের রাজৈর পৌর এলাকার নয়াকান্দি গ্রামের মৃত ইসলাম শেখের ছেলে মিজান শেখ তার এক আত্মীয় মৃত্যুর সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে নিজ মোটরসাইকেল চালিয়ে পার্শবর্তী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কানুরিয়া গ্রামের উদ্দ্যেশ্যে রওনা হয়ে আর বাড়ী ফিরেনি।

পরে শুক্রবার সকালে মুকসুদপুর উপজেলার রাঘদী নামক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠিয়েছে।

লাশ উদ্ধারকারী মুকসুদপুর থানার ইনস্পেক্টর (তদন্ত) জাফর মিয়া জানান, ধারণা করা হচ্ছে পূর্বপরিকল্পিতভাবে মিজানকে হত্যা করে তার লাশ ফেলে রাখা হয়েছে। তদন্তের পর সবকিছু জানা যাবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares