| |

হজযাত্রী না থাকায় আজও দুই ফ্লাইট বাতিল

প্রকাশিতঃ 11:01 pm | August 05, 2017

স্টাফ রিপোর্টার : ই-ভিসা জটিলতায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের শনিবারের দুটি হজ ফ্লাইটও বাতিল ঘোষণা করা হয়েছে। ফ্লাইট দুটি (বিজি ৩০৩৯ ও বিজি ৫০৩৫) রাতে জেদ্দার উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা ছিল। বিষয়টি নিশ্চিত করেছে বিমানের জনসংযোগ বিভাগ।

শনিবারের দুটি মিলিয়ে মোট ১৪টি হজ ফ্লাইট বাতিল হলো। আর সৌদি এয়ারলাইন্সের বাতিল হয়েছে চারটি ফ্লাইট। সবমিলে ১৮টি বাতিল ফ্লাইটে সাড়ে ৭ হাজার হজযাত্রী যাওয়ার কথা ছিল।

উল্লেখ্য, গত ২৪ জুলাই বিমানের হজ ফ্লাইট শুরুর পর থেকে ই-ভিসা জটিলতা আর যাত্রী সংকটের কারণে সবমিলে বিমান ও সাউদিয়া এয়ারলাইন্সের ২০টি হজ ফ্লাইট বাতিল করা হয়েছে।

এ বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট হজযাত্রীর সংখ্যা ১ লাখ ২৭ হাজার ১৯৮। হজযাত্রীদের সৌদি আরব যাত্রার প্রথম ফ্লাইট পৌঁছে ২৪ জুলাই। শেষ ফ্লাইট যাবে ২৮ আগস্ট। ফিরতি ফ্লাইট শুরু হবে ৬ সেপ্টেম্বর ও শেষ ফিরতি ফ্লাইট ৫ অক্টোবর। এ বছর চাঁদ দেখা সাপেক্ষে হজ অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।