| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

ইফতেদায়ী পরীক্ষা সাতক্ষীরার দেবহাটায় ৯ ভুয়া পরীক্ষার্থীসহ শিক্ষক আটক

প্রকাশিতঃ ৮:২৭ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০১৯

স্টাফ রিপোর্টার :  সাতক্ষীরার দেবহাটায় ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় জালিয়াতির আশ্রয় গ্রহণ করে অন্য শিক্ষার্থীদের স্থলে পরীক্ষায় অংশগ্রহণের অভিযোগে নয় ভুয়া পরীক্ষার্থীসহ এক মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দেবহাটার সখিপুর দাখিল মাদ্রাসা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। আটককৃত শিক্ষক নুরুল ইসলাম উত্তর পারুলিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক।

এছাড়া আটক ভুয়া শিক্ষার্থীরা উত্তর পারুলিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীদের স্থলে পরীক্ষা দিচ্ছিল। তারা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন শ্রেণিতে অধ্যয়নরত।

জানতে চাইলে শিক্ষক নুরুল ইসলাম বলেন, তারা শিক্ষা প্রতিষ্ঠান বাঁচিয়ে রাখতে ও যাতে বেতন ভাতা হয় সেজন্য এ কাজ করেছেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, আটক শিক্ষার্থীরা শিশু হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন মুচলেকা নিয়ে তাদের অভিভাবকদের জিম্মায় দিয়েছেন। আর শিক্ষক নুরুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিচারিক আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

হালুয়াঘাটে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares