| | রবিবার, ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর টাস্কফোর্স অভিযানে ৪টি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার

প্রকাশিতঃ ৭:৫৫ অপরাহ্ণ | নভেম্বর ০৮, ২০১৯

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর টাস্কফোর্স অভিযানে ০৪টি কষ্টিপাথরের মুর্তি উদ্ধার করা হয়েছে। নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল একেএম আরিফুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ সদর উপাজেলার বর্ষাইল নামক স্থান হতে এই ০৪টি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করে নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) সদস্যরা।

শহরের বর্ষাইল ইউনিয়নের হাবিবুর রহমানের বাড়ির পার্শ্বে তল্লাশী চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৩৮কেজি, ৩৫কেজি, ১৪.৮৫০ কেজি এবং ১৩ কেজি ওজনের সর্বমোট ১০০.৮৫ কেজি ওজনের ০৪টি কষ্টিপাথরের মূর্তি যার আনুমানিক মূল্য ১০০৮৫০০০(এক কোটি পচাশি হাজার টাকা) উদ্ধার করে বিজিবি।

বৃহস্পতিবার দুপুরে নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের কষ্টিপাথর উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বিজিবি। তবে এ ঘটনায় জড়িত কোন অপরাধীকে এখনো গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছে বিজিবির অধিনায়ক।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares