| | রবিবার, ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

মাটিরাঙ্গায় চিৎকার করে ধর্ষন থেকে রক্ষা পেল ৫ বছরের শিশু

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ণ | নভেম্বর ০৮, ২০১৯

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. মিন্টু (৩৮) নামে এক যুবককে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। শুক্রবার ৮ (নভেম্বর)সকাল ৯টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার মধ্য মুসলিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটক মো. মিন্টু মিয়া ঢাকার মিরপুর এলাকার বাসিন্দা মো. শাহজাহান তালুকদারের ছেলে। সে ঢাকার একটি গার্মেন্টে চাকুরী করে বলে জানা যায়। গার্মেন্ট বন্ধ থাকার কারণে মো. জহিরুল হকের সাথে তাঁর বাড়িতে বেড়াতে এসেছিল বলে জানান মো. জহিরুল হক।

জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে মধ্য মুসলিমপাড়ার বাড়ির পাশে জনৈক জহিরুল হকের পরিত্যক্ত বাড়িতে অপরাপর শিশুদের সাথেই খেলা করছিল ৫ বছর বয়সী শিশুটি। এসময় খেলার সাথীদের কাছ থেকে মেয়েটিকে একটি খালি ঘরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। এসময় মেয়েটি ভয় পেয়ে চিৎকার করলে তার মা সহ প্রতিবেশীরা এসে শিশুটিকে উদ্ধার করে।

এসময় প্রতিবেশীরা ধর্ষনের চেষ্টাকারী যুবক মো. মিন্টুকে আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুদ্দিন ভূঁইয়া জানান, এ ঘটনায় ধর্ষণ চেষ্টাকারী যুবকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares